Work From Home Job 2024: উচ্চমাধ্যমিক পাসে ঘরে বসে করুন ২৫,০০০ টাকা আয়ের চাকরি! জানুন আবেদন পদ্ধতি

Work From Home Job 2024
Work From Home Job 2024: আজকাল চাকরির অবস্থা অত্যন্ত শোচনীয়। অনেকেই চাকরির জন্য অপেক্ষা করতে করতে শেষমেশ আশাহত হয়ে ব্যবসা করার জন্যই উদ্যোগ নিচ্ছেন। তবে, ব্যবসা করতে গেলে আবার প্রয়োজন বেশ কিছু পুঁজি, যা অনেকের পক্ষে জোগাড় করা সম্ভব নয়। তাই চাইলেই কেউ হুটহাট ব্যবসাও শুরু করতে পারেন না। বর্তমানে পুরুষ নারী উভয়েই স্বাবলম্বী হওয়ার জন্য প্রয়াসী। আজ আমরা সকল অপেক্ষারত চাকরিপ্রার্থীদের জন্য একটি এমন চাকরির কথা বলতে চলেছে যেখানে পুরুষ নারী নির্বিশেষে পশ্চিমবঙ্গের যেকোনো নাগরিক এখানে আবেদন জানাতে পারবেন।

আর বিশেষ বিষয় হল এখানে চাকরি করতে গেলে আপনাকে কোথাও গিয়ে কাজ করতে হবে না, আপনি একেবারে নিজের বাড়িতে বসেই কাজ করতে পারবেন, আর মাস গেলে এ করবেন প্রচুর অর্থ। সম্প্রতি ডিস টিভির তরফ থেকে একাধিক কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। আজকের প্রতিবেদনে আমরা নিয়োগ সংক্রান্ত যাবতীয় তথ্য আলোচনা করতে চলেছি। তাহলে চলুন দেরি না করে সম্পূর্ণ প্রতিবেদনটি দেখে নেওয়া যাক এক নজরে।

আরও পড়ুন: ৬০০০ শূন্যপদে টাটা স্টিল কোম্পানীতে কর্মী নিয়োগ, আবেদন করুন এখনই - Tata Steel Vacancy 2024

নিয়োগকারী সংস্থা - ডিসটিভি (Dish Tv)

পদের নাম - কল সেন্টার অর্থাৎ কাস্টমার সাপোর্ট

কাজের প্রকৃতি - এখানে মূলত আপনি ঘরে বসেই আপনি পানেন কাজের সুযোগ। এখানে আপনি ফুল টাইম এবং পার্ট টাইম দুই ভাবেই কাজ করার সুযোগ পাবেন। 

বেতন -  যে সকল প্রার্থী এখানে ফুলটাইম কাজ করবেন, তাদের মাসিক বেতন দেওয়া হবে ২৫ হাজার থেকে ৩০ হাজার টাকা এবং যে সকল প্রার্থী এখানে পার্টটাইম কাজ করবেন, তাদের মাসিক বেতন দেওয়া হবে ১০ হাজার থেকে ১২ হাজার টাকা।

শিক্ষাগত যোগ্যতা - উল্লেখিত পদে আবেদন করার ক্ষেত্রে প্রার্থীদেরকে দ্বাদশ শ্রেণী কিংবা গ্রাজুয়েশন পাস করে থাকতে হবে। যেহেতু এখানে বাড়িতে বসে কাজ করতে হবে তাই সেক্ষেত্রে প্রার্থীদের কাছে কম্পিউটার কিংবা ল্যাপটপ থাকা আবশ্যক। আর তাছাড়া থাকতে হবে ভালো ইন্টারনেট কানেকশন।

আরও পড়ুন: Haldia Job Vacancy 2024: বিরাট সুখবর! কর্মী নিয়োগ হলদিয়া শিল্পাঞ্চলে, জানুন আবেদন পদ্ধতি

আবেদন পদ্ধতি - উল্লিখিত পদে আবেদন করার জন্য প্রার্থীদেরকে www.dishtv.in/pages/others/Dishtv-freelance-jobs.aspx এই লিংকে ক্লিক করে যা যা ডকুমেন্ট চাওয়া হয়েছে তা সাবমিট করে দিতে হবে। ডিস টিভি তরফ থেকে যে সকল প্রার্থীকে উপযুক্ত বলে মনে করা হবে তাদের সাথে কোম্পানি যোগাযোগ করবেন মেইল আইডিতে মেসেজ করে। তাহলে আর দেরি কিসের? চটজলদি আবেদন সেরে ফেলুন।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url