WBSHFW Recruitment 2024: ডেটা ম্যানেজার পদে কর্মী নিয়োগ! বেতন ৩৫০০০, জানুন নিয়োগ সংক্রান্ত খুঁটিনাটি

WBSHFW Recruitment 2024

WBSHFW Recruitment 2024 : রাজ্যের সকল চাকরি প্রার্থীদের জন্য রয়েছে একটি সুসংবাদ। যারা দীর্ঘদিন ধরে চাকরির জন্য অপেক্ষারত ছিলেন এবার তারা ফেলবেন স্বস্তির নিঃশ্বাস। এবার পশ্চিমবঙ্গের স্বাস্থ্য দপ্তরে ডেটা ম্যানেজার পদে কর্মী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। রাজ্যের পুরুষ মহিলা নির্বিশেষে সকল চাকরিপ্রার্থী এখানে আবেদনযোগ্য। আজকের প্রতিবেদনে আমরা এই নিয়োগ সংক্রান্ত যাবতীয় তথ্য আলোচনা করতে চলেছি। বিস্তারিত তথ্য পেতে অবশ্যই সম্পূর্ণ প্রতিবেদনটি পড়ুন।

পদের নাম - ডেটা ম্যানেজার

শূন্যপদ - ২টি 

বেতন - ডেটা ম্যানেজার পদের জন্য প্রার্থীদের মাসিক বেতন দেওয়া হবে ৩৫,০০০ টাকা।

আরও পড়ুন: Punjab National Bank Recruitment 2024: সুখবর! এবার কর্মী নিয়োগ PNB তে, শূন্যপদ ২৭০০, আবেদন করুন এখনই

শিক্ষাগত যোগ্যতা - প্রার্থীদের সংশ্লিষ্ট পদে আবেদন করার জন্য MCA তে গ্রাজুয়েট সহ দুবছর ডেটা অ্যানালাইসিসের কাজের অভিজ্ঞতা থাকতে হবে, অথবা BCA গ্রাজুয়েট সহ দুবছর ডেটা অ্যানালাইসিসের কাজের অভিজ্ঞতা থাকতে হবে, অর্থাৎ ডেটা ম্যানেজার পদে আবেদন করার জন্য যেকোনো একটি বিষয়ে গ্রাজুয়েট পাশ করে থাকলেই আবেদন করা যাবে। এমনকি, বিজ্ঞপ্তিতে বলা হয়েছে যে, প্রার্থীদের যদি আরো অন্য বিষয়ে গ্রাজুয়েট পাশ সার্টিফিকেট থাকে, তবে সেক্ষেত্রেও প্রার্থীরা এখানে আবেদন জানাতে পারবেন।

বয়সসীমা - সংশ্লিষ্ট পদে আবেদনের জন্য প্রার্থীদের বয়স ন্যূনতম ১৮ বছর থেকে সর্বোচ্চ ৩০ বছরের মধ্যে হতে হবে, তবেই এখানে সেই প্রার্থী আবেদনযোগ্য বলে বিবেচিত হবেন।

নির্বাচন প্রক্রিয়া - হিন্দিটা ম্যানেজার পদে নিয়োগের ক্ষেত্রে প্রার্থীদেরকে দুটি ধাপে পরীক্ষার মাধ্যমে নির্বাচন করা হবে। প্রথমটি হবে কমপিউটার টেস্ট এবং পরের ধাপে ইন্টারভিউর মাধ্যমে প্রার্থীদের নিয়োগ প্রদান করা হবে।

আবেদন পদ্ধতি - ডেটা ম্যানেজার পদে আবেদনের জন্য প্রার্থীদেরকে প্রথমে প্রথমে স্বাস্থ্য দপ্তরের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে হোম পেজে দৃশ্যমান আবেদন লিংকে ক্লিক করতে হবে। এরপর একটি নতুন পেজ সামনে আসবে, সেখানে প্রয়োজনীয় নথিপত্র দিয়ে আবেদন ফর্মটি সঠিকভাবে পূরণ করে তা আপলোড করতে হবে। এরপর আবেদন ফি জমা দিয়ে সাবমিট বাটনে ক্লিক করলেই প্রার্থীর আবেদন প্রক্রিয়া সম্পন্ন হবে।

আরও পড়ুন: ইন্ডিয়া পোস্ট অফিসে ৩০,০০০ শূন্যপদ, নিয়োগের খুঁটিনাটি জানুন এই প্রতিবেদনে - India Post Office Recruitment 2024

আবেদন শুরু - ৮ই জুলাই, ২০২৪

আবেদনের শেষ তারিখ – ২২শে জুলাই, ২০২৪

আবেদন মূল্য -  আবেদন করার জন্য আবেদন ফি বাবদ প্রার্থীদের ৫০ টাকা জমা দিতে হবে।

  • অফিসিয়াল ওয়েবসাইট: wbhealth.gov.in
  • অফিসিয়াল নোটিশ : Download PDF

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url