৬০০০ শূন্যপদে টাটা স্টিল কোম্পানীতে কর্মী নিয়োগ, আবেদন করুন এখনই - Tata Steel Vacancy 2024

Tata Steel Vacancy 2024

আপনি কি চাকরির অপেক্ষারত? দীর্ঘদিন ধরেই কি চাকরির পরীক্ষা দিয়ে চলেছেন অথচ কোনোভাবেই ফল পাচ্ছেন না?আর চিন্তার কারণ নেই। আপনাদের জন্য রয়েছে একটি দারুণ সুখবর। এবার কোনোরকম পরীক্ষা ছাড়াই আপনি পেয়ে যেতে পারেন একটি ভালো মানের চাকরি। ভাবছেন নিশ্চয়ই কীভাবে? তাহলে বলি, ভারতের শিল্প জগতে অন্যতম প্রসিদ্ধ সংস্থা টাটা স্টিল কোম্পানীর তরফ থেকে সম্প্রতি কর্মী নিয়োগের একটি বিজ্ঞপ্তি (Tata Steel Vacancy 2024) প্রকাশিত হয়েছে। অনেক যুবক যুবতীরা এই টাটা কোম্পানীতে কাজ করার স্বপ্ন দেখে। এবার তাদের ইচ্ছাপূরণ করতেই এহেন পদক্ষেপ। তাই এই সুবর্ণ সুযোগ হাতছাড়া করা চলবে না। তাহলে আর দেরি না করে চলুন জেনে নেওয়া যাক নিয়োগ সংক্রান্ত যাবতীয় তথ্য।

নিয়োগ সংস্থা - TATA Steel Company

পদের নাম - Assistant Manager – Investor Services, Area Manager, Asst. Manager (Land & Lease), Manager Civil, Marketing-Chemical Specialty Area Manager Management Development, Mgr Foreign Exchange& Commodity Hedging, Assistant Manager (R&R), Asst Manager BAF, Emergency Medicine – Meramandali, Management Trainee Technical- BIT Sindri- Mechanical

শূন্যপদ - ৬০০০টি

আরও পড়ুন: Indian Railway Ticket Seller Recruitment 2024: মাধ্যমিক পাশে ভারতীয় রেলে নিয়োগ হতে চলেছে প্রচুর টিকিট কালেক্টর, জানুন আবেদন পদ্ধতি

বয়সসীমা - সংশ্লিষ্ট পদগুলিতে আবেদন করতে  হলে প্রার্থীদের বয়স হতে হবে সর্বনিম্ন ১৮ বছর থেকে সর্বোচ্চ ৪৫ বছরের মধ্যে হতে হবে।

বেতন - এখানে যেহেতু অনেকগুলো পদের প্রার্থীদের নিয়োগ করা হবে, তাই পদ অনুযায়ী এখানে বেতন দেওয়া হবে। এখানে প্রার্থীদের প্রতি মাসে বেতন হিসেবে সর্বনিম্ন ২৪,৫০০ টাকা থেকে সর্বোচ্চ ৬৮,৩০০ টাকা দেওয়া হবে বলেই বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

শিক্ষাগত যোগ্যতা - এখানে যেহেতু অনেকগুলি পদে নিয়োগ করা হবে সে ক্ষেত্রে পদ অনুযায়ী শিক্ষাগত যোগ্যতা ও ভিন্ন রয়েছে। তবে, এখানে আবেদন করার জন্য প্রার্থীদের যেকোনো স্বীকৃত বিদ্যালয় বা প্রতিষ্ঠান থেকে ন্যনযম মাধ্যমিক পাশ হতে হবে, এছাড়াও উচ্চমাধ্যমিক এবং স্নাতক পাস প্রার্থীরা যোগ্যতা অনুযায়ী ভিন্ন ভিন্ন পদে আবেদন জানাতে পারবেন। বিস্তারিত জানতে অবশ্যই বিজ্ঞপ্তিটি ডাউনলোড করে দেখে নেবেন।

নিয়োগ প্রক্রিয়া - উল্লিখিত পদগুলিতে নিয়োগের ক্ষেত্রে প্রার্থীদেরকে কোনরকম লিখিত পরীক্ষা দিতে হবে না এখানে কেবল ইন্টারভিউর মাধ্যমে নিয়োগ প্রদান করা হবে।

আবেদন পদ্ধতি - টাটা স্টিল কোম্পানীতে চাকরির জন্য আবেদন করতে হবে অনলাইনের মাধ্যমে। এখানে আবেদন করতে হলে প্রথমেই সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে রেজিস্ট্রেশন সম্পূর্ণ করতে হবে। ঠিক তারপর সম্পূর্ণ ফর্মটি নির্ভুলভাবে পূরণ করে যা যা ডকুমেন্টস চেয়েছে সেগুলিকে নির্দিষ্ট সাইজ মত আপলোড করে নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ করতে হবে।

আরও পড়ুন: WBSHFW Recruitment 2024: ডেটা ম্যানেজার পদে কর্মী নিয়োগ! বেতন ৩৫০০০, জানুন নিয়োগ সংক্রান্ত খুঁটিনাটি

প্রয়োজনীয় নথিপত্র - এখানে আবেদন করার ক্ষেত্রে আইডেন্টি প্রুফ হিসাবে প্রার্থীর আধার কার্ড, ভোটার কার্ড, প্যান কার্ড। এছাড়াও, শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র, প্রার্থীর সিভি এবং পাসপোর্ট সাইজের ফটোকপি  লাগবে।

আবেদনের শেষ তারিখ - ৮ই আগষ্ট, ২০২৪

অফিশিয়াল বিজ্ঞপ্তি : Download Now

Apply Online : Click Here

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url