Reliance Jio Tv: এবার নতুন ব্যবসা নিয়ে বাজারে তাক লাগাতে আসছে মুকেশ আম্বানি

Reliance Jio Tv

বর্তমানে সিনেমা জগতের নায়ক-নায়িকাদের থেকেও যিনি মিডিয়ার স্পটলাইটে থাকেন তিনি হলেন মুকেশ আম্বানি (Mukesh Ambani)। একের পর এক বিভিন্ন ধরনের ব্যবসার মাধ্যমে বিশ্বের শ্রেষ্ঠ সম্পদশালীর পালকটি তিনি বহুদিন আগেই নিয়ে নিয়েছেন। তার সবথেকে বড় হাতিয়ার হয়ে ওঠে Jio।

ভারতে সর্বপ্রথম আনলিমিটেড কল এবং ডেটা ব্যবহারের সুবিধা দেয় Jio। যার ফলে এক ধাক্কায় অন্যান্য টেলিকম সংস্থাগুলির জনপ্রিয়তা একেবারে তলানিতে এসে ঠেকে। এরপর Vodafone, Airtel ইত্যাদি টেলিকম সংখ্যাগুলি অবশ্য একে একে জিওর মত আনলিমিটেড কলিং, মেসেজ এবং ডেটা ব্যবহার করার সুবিধা আনে।

আরও পড়ুন: Adhar Card Recovery: আধার কার্ড হারিয়ে গেলে সহজেই নম্বর পুনরুদ্ধার করুন: জেনে নিন পদ্ধতি

এরপর যেহেতু বর্তমানে স্মার্ট টিভির চাহিদা প্রচুর। তাই কানাঘুষো শোনা যাচ্ছে যে, আম্বানি এবার বাজারে তার নতুন হাতিয়ার হিসেবে আনতে চলেছেন Jio TV। সম্প্রতি আম্বানির এই  Jio TV আপাতত OS পরীক্ষার জন্য দেওয়া হয়েছে। যতটুকু শোনা গিয়েছে, তাতে এই টিভিতে থাকছে গুগল অপারেটিং সিস্টেম। আর সামান্য কিছু পরীক্ষা সম্পূর্ণ হলেই বাজারে আসতে চলেছে  Jio TV।

এই স্মার্ট টিভি দিয়েই নাকি বাজারে সর্বসেরা হতে চলেছে Reliance। এতদিন পর্যন্ত স্মার্ট টিভির কোম্পানিগুলির মধ্যে সবথেকে জনপ্রিয় হয়ে উঠেছিল Sony,  L.G.। এবার এদের মতো বাঘা কোম্পানিগুলিকে হাড্ডাহাড্ডি টক্কর দিতেই আসছে Jio TV। শুধু তাই নয়, জিও নাকি এবার AI এর উপর ফোকিস করবে। তবে এই টিভির অপারেটিং সিস্টেম যেহেতু ফি ছাড়া। তাই আশা করা যাচ্ছে এই টিভির দাম স্বল্পমূল্য হতে চলেছে।

আরও পড়ুন: Electric Vehicle Subsidy: কেন্দ্রীয় সরকারের ঘোষণায় এবার কমতে চলেছে দু'চাকা থেকে চার'চাকার দাম

এখনো পর্যন্ত Sony, LG কোম্পানিগুলিকে টক্কর দিয়ে Realme, Redmi এর মত চীনা কোম্পানিগুলি অনেক কম দামে স্মার্ট টিভি উপহার দিয়েছিল। গ্রাহকদের যেহেতু এই সমস্ত স্মার্ট টিভিগুলির দাম কম, তাই গ্রাহকরাও পছন্দ করছিল। কিন্তু এবার যদি ভারতীয় স্মার্ট টিভি এত কম দামে পাওয়া যায়, তবে হয়তো চীনা কোম্পানিগুলিকে ছেড়ে ভারতীয় কোম্পানিকে পছন্দ করবে।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url