Jio 5G Booster Plan: গ্রাহকদের মন রাখতেই Jio-এর নতুন ধামাকা মাত্র ৫১ টাকায় 5G-এর সুবিধা

Jio 5G Booster Plan

Jio সম্প্রতি প্রিপেইড এবং পোস্টপেইড উভয় প্ল্যানের জন্য ২৫ শতাংশ পর্যন্ত শুল্ক বাড়িয়েছে। যদিও টেলিকম জায়ান্ট তার কিছু জনপ্রিয় প্ল্যানের দাম বাড়ায়নি, তবে নীরবে কিছু প্ল্যান বন্ধ করে দিয়েছে। তাদের মধ্যে, কয়েকটি প্ল্যানে বিনামূল্যে OTT সুবিধাও ছিল।

Reliance Jio ভারতের অন্যতম বড় টেলিকম অপারেটর তিনটি নতুন 5G ডেটা বুস্টার প্ল্যান ঘোষণা করেছে। এই প্ল্যানগুলি প্রিপেইড প্ল্যানগুলিতে মেম্বারশিপ নেওয়া ব্যবহারকারীদের লক্ষ্য করেই চালু যা প্রতিদিন 1GB বা 1.5GB মোবাইল ডেটার সুবিধা দেবে এবং আপনার বিদ্যমান সক্রিয় প্ল্যানগুলির মতোই বৈধতা থাকবে৷

আরও পড়ুন: Reliance Jio Tv: এবার নতুন ব্যবসা নিয়ে বাজারে তাক লাগাতে আসছে মুকেশ আম্বানি

Jio ওয়েবসাইটে ট্রু আনলিমিটেড আপগ্রেড বিভাগের অধীনে তালিকাভুক্ত, এই প্ল্যানগুলির দাম যথাক্রমে ৫১ টাকা, ১০১ টাকা এবং ১৫১ টাকা কিন্তু ৪৭৯ টাকা এবং ১৮৯৯ টাকা প্রিপেইড প্ল্যানগুলির সাথে সামঞ্জস্যপূর্ণ নয়।

৫১ টাকার Jio ডেটা প্ল্যান

আপনি 1GB উচ্চ-গতির 4G ইন্টারনেট পাবেন যা শেষ হলে নেট স্পিড কমে দাঁড়াবে 64Kbps (FUP সীমা)-এ। প্ল্যানের বৈধতা আপনার সক্রিয় বেস প্ল্যানের মতোই হবে। তাই আপনার যদি মাসিক বা বার্ষিক পরিকল্পনা থাকে, তবে এই পরিকল্পনাটি মূল পরিকল্পনার মেয়াদ শেষ না হওয়া পর্যন্ত চলতে থাকবে।

১০১ টাকার Jio ডেটা প্ল্যান

আপনি 6 জিবি  হাই-স্পিড 4G ডেটা পাবেন। কিন্তু একবার আপনি সেই ৬ জিবি ব্যবহার করলে, নেট স্পিড ৬৪Kbps-এ নেমে আসবে। বেস প্ল্যান স্থায়ী না হওয়া পর্যন্ত আপনি এটি ব্যবহার করতে পারেন।

আরও পড়ুন: RailMadad App: জানুন এবার ট্রেন যাত্রীদের অভিযোগ দায়ের করার সহজ পদ্ধতি

১৫১ টাকার Jio ডেটা প্ল্যান

এই প্ল্যানটি আপনাকে 9GB 4G হাই-স্পিড ডেটা দেবে এবং এর FUP সীমা এবং বৈধতার নিয়ম উপরের দুটি প্ল্যানের মতোই।

ইতিমধ্যে, জিও এবং এয়ারটেলের নতুন রেটগুলি ৩রা জুলাই থেকে কার্যকর হয়েছে, যেখানে ভোডাফোন আইডিয়ার নতুন রেটগুলি ৪ঠা জুলাই থেকে লাঘব হয়েছে৷ সর্বশেষ মূল্য সংশোধনের ফলে, সিম সক্রিয় রাখার জন্য প্রয়োজনীয় ন্যূনতম রিচার্জ প্ল্যানগুলি আরও বেড়েছে৷ 

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url