RRB Group D Job Recruitment 2024: সুবর্ণ সুযোগ! এবার মাধ্যমিক পাশে কর্মী নিয়োগ হতে চলেছে রেলে, শূন্যপদ দেড় লাখ

RRB Group D Job Recruitment 2024

RRB Group D Job Recruitment 2024: লোকসভার ভোটের কারণে চাকরির পরীক্ষাগুলি স্থগিত ছিল এবং নিয়োগ সংক্রান্ত সমস্ত কাজকর্মই বন্ধ ছিল। এবার ভোট মিথ্যে না মিথ্যেই একে একে সমস্ত চাকরির পরীক্ষাগুলি শুরু হতে চলেছে এবং শুরু হতে চলেছে আবেদন প্রক্রিয়া। হাজার হাজার মানুষ চাকরির আশায় অপেক্ষারত ছিল এবং তাদের সেই অপেক্ষার অবসান হতে চলেছে। এবার ভারতীয় রেল লাখ লাখ কর্মী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

পশ্চিমবঙ্গ তথা গোটা দেশের যেকোনো প্রান্তের চাকুরিপ্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন। দীর্ঘদিন ধরে যারা চাকরির জন্য অপেক্ষা করে রয়েছেন তাদের জন্য এটি সুবর্ণ সুযোগ। তাই এই সুযোগ হাতছাড়া করবেন। নিয়োগ সংক্রান্ত যাবতীয় তথ্য পেতে চটজলদি দেখে নিন আজকের প্রতিবেদনটি।

আরও পড়ুন: SSC CGL Recruitment 2024: বিরাট সুখবর! এবার কর্মী নিয়োগ Group- B ও C লেভেলের পদে SSC তে, শূন্যপদ ১৭৭২৭

পদের নাম – ভারতীয় রেলে গ্রুপ ডি পদে কর্মী নিয়োগ করা হবে।

শূন্যপদ - দেড় লক্ষ

বয়স সীমা – এখানে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স ন্যূনতম ১৮ বছর থেকে থেকে সর্বোচ্চ ৪০ বছরের মধ্যে হতে হবে। আর তাছাড়া সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত শ্রেণীর প্রার্থীদের এখানে বয়সের ছাড় দেওয়া হবে।

বেতন- বিজ্ঞপ্তিতে বেতন সম্পর্কে কোনো উল্লেখ করা না থাকলেও সরকারি নিয়ম অনুযায়ী এখানে বেশ ভাল রকমেরই বেতন দেওয়া হবে কর্মীদের।

শিক্ষাগত যোগ্যতা – এখানে আবেদন করার জন্য চাকরিপ্রার্থীদের যেকোনো স্বীকৃত বোর্ড থেকে ন্যূনতম মাধ্যমিক পাশ যোগ্যতা থাকতে হবে।

আবেদন পদ্ধতি – এখানে প্রার্থীদের অনলাইনে মাধ্যমে আবেদন নথিভুক্ত করতে হবে। এর জন্য প্রথমে সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে প্রার্থীদের রেজিস্ট্রেশন এর কাজ সম্পন্ন করতে হবে। তারপর সঠিকভাবে ফর্ম ফিলাপ করে প্রয়োজনীয় ডকুমেন্টস সাইজ মত আপলোড করে সাবমিট করলেই আবেদন সম্পন্ন হবে।

Official Notice : Download

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url